মাওয়া রোডের সাথে ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ের সংযোজন না করায় যানবাহনের এই চাপ কমবে না। সবথেকে আফসোস থেকে যাবে যে এলিভেটেড এক্সপ্রেসওয়ের রেম্প যাত্রাবাড়ী থেকে সরাসরি কুতুখালিতে দেয়া হয়েছে কিন্তু ধোলাইপাড়ে কোন রেম্প নামায় নি। হানিফ ফ্লাইওভার ব্যবহার না করে এলিভেটেড এক্সপ্রেসওয়ে উঠে যেতে পারলে সরাসরি আশুলিয়া এক্সপ্রেস ওয়ের মাথা পর্যন্ত গাড়ি ঢাকায় প্রবেশ না করেই চলে যেতে পারতো। মিডিয়া নিউজের দ্বারা যদি হাতিরঝিল অংশের নকশার পরিবর্তন আনা যায় তাহলে যাত্রাবাড়ীতে মাওয়ার দিকে রেম্প দেয়ার জন্য নকশা পরিবর্তনের বিষয়টা মিডিয়ায় নিউজ করা দরকার।
মাওয়া রোডের সাথে ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ের সংযোজন না করায় যানবাহনের এই চাপ কমবে না। সবথেকে আফসোস থেকে যাবে যে এলিভেটেড এক্সপ্রেসওয়ের রেম্প যাত্রাবাড়ী থেকে সরাসরি কুতুখালিতে দেয়া হয়েছে কিন্তু ধোলাইপাড়ে কোন রেম্প নামায় নি। হানিফ ফ্লাইওভার ব্যবহার না করে এলিভেটেড এক্সপ্রেসওয়ে উঠে যেতে পারলে সরাসরি আশুলিয়া এক্সপ্রেস ওয়ের মাথা পর্যন্ত গাড়ি ঢাকায় প্রবেশ না করেই চলে যেতে পারতো। মিডিয়া নিউজের দ্বারা যদি হাতিরঝিল অংশের নকশার পরিবর্তন আনা যায় তাহলে যাত্রাবাড়ীতে মাওয়ার দিকে রেম্প দেয়ার জন্য নকশা পরিবর্তনের বিষয়টা মিডিয়ায় নিউজ করা দরকার।
ReplyDeletePost a Comment